Why 50% advance payment

Posted by tunibibi 15/01/2017 7 Comment(s) Shopping,

TuniBibi.com সরাসরি Malaysia, India, China, UAE, USA, UK থেকে পণ্য শিপিং করে থাকে ৫০% পেমেন্ট নিশ্চিত হওয়ার পর। কারন আমাদের ১০০% পেমেন্ট বিক্রেতাকে প্রদান করে বাংলাদেশে পণ্য নিয়ে আসতে হয়। এতে পণ্যের দাম তুলানামুলক কম রাখা যায় এবং পণ্যের অরিজিনাল গুনাগুন বজায় থাকে। সুতরাং আপনি যদি বাংলাদেশে আসার পর পণ্যটি গ্রহন না করেন সেক্ষেত্রে আমাদের আর্থিক ক্ষতির সম্মুখিন হতে হবে, যা আমাদের কারও কাম্য নয়। আমরা ৩০ কর্ম দিবসের মধ্যে পণ্য এনে দেয়ার নিশ্চয়তা দিয়ে থাকি।

 

আমরা যে কারণে ব্যতিক্রমী: আমরা নির্দিষ্ট দেশের নির্বাচিত বিভিন্ন ব্র্যান্ড ও মার্চেন্ট এর সাথে ব্যবসা করে থাকি এবং পণ্যদ্রব্য আমরা বাংলাদেশে গুদামজাত করে রাখি না। ফলে আমাদের পণ্যদ্রব্যের দাম থাকে কম এবং প্রতিদিন আমরা বিভিন্ন ধরনের পণ্যসামগ্রী সরবরাহ করতে পারি। পণ্য অর্ডার করে হাতে পাওয়া পর্যন্ত এয়ার শিপিংয়ের মাধ্যমে সময় লাগে সাধারণত ২৫ থেকে ৩০ দিন। শিপিং, কাস্টমস এবং ট্যাক্স সংক্রান্ত সকল কাজ পরিচালনা করে টুনিবিবি.কম।

 

আর আমারই দিচ্ছি বাংলাদেশে সর্বপ্রথম Sunday Sale Offer 80% পর্যন্ত। প্রতি রবিবার নির্দিষ্ট ক্যাটাগরি পণ্যের উপর থাকছে ৮০% পর্যন্ত ছাড়।

 

তাছাড়া, অনেক সময় কাস্টোমারগণ পণ্যের অর্ডার করার পর তাদের নিজেদের অবহেলার কারণে পণ্যটি দীর্ঘ দিন অনর্পিত অবস্থায় আমাদের বাংলাদেশ ওয়্যারহাউজে পড়ে থাকে। এটি আমাদের জন্য বড় ধরনের ব্যবসায়িক ক্ষতির কারণ। কেননা, আমাদের পণ্যগুলো আমরা সরাসরি আমাদের বিদেশে অবস্থিত ওয়্যারহাউজ থেকে কাস্টোমারের কাছে পাঠিয়ে থাকি। সত্যি বলতে, কোনো কাস্টোমার যখন একটি পণ্যের জন্য কেবল ৩০০ টাকাও অগ্রিম প্রদান করেন, তখন তারা বেশ সজাগ থাকেন এবং যতো দ্রুত সম্ভব পণ্যটি হাতে পাওয়ার জন্য আগ্রহ নিয়ে অপেক্ষা করেন।


আমরা দিচ্ছি সাশ্রয়ী মূল্যে বিভিন্ন রকমারি পণ্য এবং সর্বোৎকৃষ্ট মানসম্পন্ন গ্রাহকসেবা। আমাদেরকে যাচাই করে দেখুন, আপনি হতাশ হবেন না।